You are currently viewing পিনাকী ভট্টাচার্য , সাংবাদিক ইলিয়াস হোসাইন , ৭১ টিভি কে জনপ্রিয় – আসিফ নজরুল
পিনাকী ভট্টাচার্য , সাংবাদিক ইলিয়াস হোসাইন

পিনাকী ভট্টাচার্য , সাংবাদিক ইলিয়াস হোসাইন , ৭১ টিভি কে জনপ্রিয় – আসিফ নজরুল

পিনাকী ভট্টাচার্য দুর বিদেশে একা একা বসে কথা বলে। সেটার গড় ভিউ প্রায় ৬ লক্ষ। আর ৭১ টিভি এতো আয়োজন করে তিন-চারটা অতিথি নিয়ে একাত্তর জার্নাল অনুষ্ঠান করে। তার এভারেজ ভিউ মাত্র ৬০ হাজারের মতো। পিনাকীর ১০ ভাগের একভাগ! সাংবাদিক ইলিয়াস হোসাইন , আসিফ নজরুল

মানুষের মনের কথা কি বোঝা যায় তাতে? নাকি পিনাকীর শ্রোতারা মানুষ না? খালেদ মুহিউদ্দীনের শ্রোতা, তারা মানুষ? তার গড় ভিউ কিন্তু আরো বেশী, ৮ লক্ষের মতো। ১ মিলিয়নের উপর ভিউ আছে কমপক্ষে ১০ টা অনুষ্ঠানের।

গনতন্ত্রে পিনাকীর শ্রোতা আর একাত্তর টিভির শ্রোতার ভোট একটাই। হয়তো এটাই এখন গণতন্ত্র বিরাগের কারণ হয়ে দাড়িয়েছে। আইযুব খানের মৌলিক গনতন্ত্রের ইনফিরিয়র ভার্সন চৌর্যিক গনতন্ত্র জনপ্রিয় হয়ে উঠছে এক শ্রেনীর মানুষের কাছে! — আসিফ নজরুল , সাংবাদিক ইলিয়াস হোসাইন

পিনাকী ভট্টাচার্য  ও সাংবাদিক ইলিয়াস হোসাইন

Noora Ihsas

আসিফ নজরুল স্যার এবং পিনাকী ভট্টাচার্য স্যার যা লেখেন সেগুলো থেকে অনেক কিছু শেখার আছে, আপনাদের লেখার মধ্যেমে অনেক সত্য কথা বেরিয়ে আসে, যেটা ৭১ টিভিতে আসে না… অনেকেই তো একাত্তর টিভি কে বয়কট পর্যন্ত করে ফেলেছে

MD Golam Kibria

পিনাকী বাবু অসম্ভব মেধাবী একজন মানুষ। দূর বিভুইয়ে বসেও দেশ রক্ষায় যে অনবদ্য চেষ্টা তিনি করছেন,তার জন্য উনাকে ধন্যবাদ জানাচ্ছি।

Abu Yeah’Yea

পিনাকী, খালিদ মহিউদ্দিন আর আসিফ নজরুল এক একটা 71 টি বি চ্যানেল এর চেয়েও বেশি জনপ্রিয়তার শীর্ষে ।

Nahid

আমার দেখা এই একবিংশ শতাব্দীতে বাংলাদেশের সেরা সাংবাদিক ইলিয়াস হোসেন আর সেরা বিশ্লেষক পিনাকী ভট্টাচার্য্য

দেশের বাকি সাংবাদিক যদি তাদের ১% করে দেখাতে পারতো দেশে এতো দূর্নীতি

সহ অন্যান্য অপকর্ম হতো না

Rasel Ahmed

৭১ টিভি কোনো জনগনের পক্ষে বা গনতন্ত্রের পক্ষে কথা বলে না এরা সরকারের অনিয়ম দুর্নীতি দুশাসনের পক্ষে দালালী করে, এরা সত্য কে সত্য বলতে ভয় পায়

Wahed Alam

৭১ নাম দিয়ে তারা চেতনা বিক্রি করে খায়।

এসব চেতনা এখন আর কেউ খায় না।

একাত্তর টিভি এখন আর কেউ দেখেনা।

Shibli Sadique

“সবাই সত্য’কে মিথ্যা বললেও সত্য অবিকৃত সত্যই থেকে যায়। অন্যদিকে মিথ্যাকে সবাই সত্য বললেও তা মূলত মিথ্যাই থেকে যায়।” পিনাকী, আসিফ, খালেদ প্রমুখরা সত্য’র কাছে থেকে সত্য’র কথা বলে। অপর দিকে ৭১, ৭২ এবং আরো অসংখ্য আছে, যারা মিথ্যার ভেতরে থেকে ক্রমাগত মিথ্যারই বেসাতি করে থাকে। আমরা মুখ্যু-সুখ্যু অধিকাংশ অবাঞ্ছিতরা সত্য-মিথ্যার এই ফারাকটুকু কিছুটা বুঝতে পেরে যথার্থতার পিছে হাটি।

ধন্যবাদ আপনাকে।

ডায়েরী-Diary  ·

৭১ টিভি

যে দলই হোক ক্ষমতার পরিবর্তন না হলে বোঝা যাবেনা লুকায়িত দুর্নীতি গুলো।নিজের দুর্নীতি তো আর নিজে স্বীকার করবে না।এজন্য ক্ষমতা পালাবদল হওয়া দরকার,এতে করে যে দলই ক্ষমতায় থাকুক দুর্নীতি করতে ভয় পাবে (দুর্নীতি হবে, তবে কম)পাঁচ বছর পর কাঠগড়ায় উঠতে হবে এই ভয় টুকু মনে থাকবে।আর যদি দীর্ঘকালীন ক্ষমতায় থাকে তাহলে জবাবদিহিতা অনেকাংশে কমে যায়,দুর্নীতি বেড়ে যায়। আসুন অন্ধ ভক্ত না হয়ে দেশের জন্য জবাবদিহিতা মূলক সরকার প্রতিষ্ঠায় কাজ করি, দেশ যেন শ্রীলঙ্কার মত না হয় তার প্রতিবাদ করি।কারন রাজনীতিবিদরা আরামে থাকবে। আমাদের জনসাধারণের অনেক কষ্ট হবে।আল্লাহ আমাদের দেশকে হেফাজত করুক।আমিন।

Shah Alam Sarker

মানুষ সত্য এবং সুন্দরের পক্ষে আর গুটিকয়েক ভোট চোরা এবং তাদের সহযোগি গনতন্ত্রের সবক দেয়, অসাম্প্রদায়িকতা শেখায় ।

Tanim Shahed

৭১ টিভির যেই ৬০ হাজার গড় ভিউ আছে তার মধ্যে থেকেও ৯৫ ভাগ ৭১ টিভির বিপক্ষে রায় দেয়।

অ্যাসিস্ট্যান্ট স্যার

সুন্দর বলেছেন স্যার। তার মানে আমরা সঠিক আছি এবং দর্শক হিসেবে ভালো চয়েস টাই বেছে নিয়েছি।

Younos Miah

অনেকেই বিশ্বাস করে,একাত্তর টিভি,ভারতের বিজিপির অর্থে পরিচালিত একটি টিভি চ্যানেল।

ভারত থেকেই তাদের সব কিছু নিয়ন্ত্রিত হয়।

Harun Rashid

স্যার । পিনাকী ভট্টাচার্যের প্লাটফর্ম একটু ভিন্ন নাহলে ভিউ আরও বেশি হত।

Parvez Imran Surjo

স্যার পিনাকী দাদার ভিডিও গুলো অনেক গঠনমূলক এবং অনেক সুন্দরভাবে তিনি বিষয়বস্তুগুলো উপস্থাপন করেন এজন্য শ্রোতাদের শুনতে অনেক পছন্দ করে।

Dulal Bhuiyan Dulal  ·

Follow

৭১ আওয়ামী দালাল,, আর পিনাকী সঠিক তথ্য তুলে ধরে কোন দলের ও নহে

মাহদী হাসান

দেশের মানুষ সবি বুজে।

দুদিন আগে যেমন চ্যানেল ২৪ এ বনজকে অতিথি করে আনলো এবং সব স্ক্রিপ্টেড কুয়েশ্চন করলো,মুখস্থ উত্তর দিলো, এগুলো সবি বুজি আমি।

অথচ বনজ কে খালেদ মহিউদ্দিন পাইলে প্রশ্নের পর প্রশ্ন করেই যেতেন…

আবদুল কাদের

স্যার খালেদ মুহিউদ্দিন কিন্তু দেশপ্রেমিক নিরপেক্ষ মানুষ।যে সত্যটাকে উপস্থাপন করে,প্রশ্ন করে,সঠিক উত্তরে আশায়,একক কাউকে হাওয়া দেওয়া,অথবা কোনো দল বা ব্যাক্তিকে এককভাবে সমর্থন করেন না।

Belal Uddin Saikat

দেশের মানুষ সব বুঝে।

কে আসল আর কে নকল।

দেশের মানুষ অন্য যেকোনো সময়ের চেয়ে কয়েকগুণ বেশি সচেতন।

Firoz Akhand

তবে দেশের আপামর জনগণ ৭১ টিভিকে কোন মিডিয়া হিসেবেই গণ্য করে না।

Abu Nyeem

আমরা হলুদ সাংবাদিকতা বুঝি। সাংবাদিক হয়ে সেলেব্রিটি হওয়া যায় তার বাস্তব উদাহরণ খালেদ মুহিউদ্দীন। এই পেশায় গ্রহণযোগ্যতা লাগে তেলবাজি নয়। এদেশের সাংবাদিকেরা মনে করে সরকারের সাথে সম্পর্ক রেখে সাংবাদিকতাই সেভ জোন কিন্তু এতে লাভ নেই যেই সরকারই আসুক নিপীড়ন চলতেই থাকে।

সাধারণ শ্রোতা হিসেবে আমরা ভাল কথা চাই, যোগ্য প্রশ্ন চাই। যেখানে যে প্রশ্ন করা সেখানে খালেদ মুহিউদ্দীন করতে পারে বলেই আমরা পছন্দ করি। ডিফেন্স স্টাডিজ থাকতে হবে সাথে হিম্মত থাকতে হবে।

৭১ টিভি

Shakil Ahammed

যতই চাপাবাজি ধোঁকাবাজি আর গলাবাজি করুক। জনগন সত্য মিথ্যা নির্নয় করতে পারে।

এজন্যই জালিম শাসক নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় পায়।

Mostafezar Rahman  ·

Follow

৬০ হাজারের মধ্যে ৪০ হাজার ভিউয়ার যায় গা*লি দেওয়ার জন্য! ১০ হাজার যায় হা হা দেওয়ার জন্য। ৫ হাজার যায় কমেন্ট পড়ে মজা নেওয়ার জন্য। তার মানে তাদের এভারেজ ভিউ ৫ হাজার

এম.এ. রহিম তালুকদার

একাত্তর টিভি কতটা নোংরামি ও মিথ্যাচার করতে পারে সেটা দেখার জন্য আমার মত অনেকেই যায়,শুধুমাত্র তাদের নোংরামি দেখি আর হাসি,এদেরকে সাংবাদিক বলে মানুষ প্রকৃত সাংবাদিকদের অপমান করবেনা বলে আমি মনে করি,নাম পরিবর্তন করে দালাল টিভি লিখলে খুব একটা খারাপ হয় না।

Mohammad Shikder

আসিফ নজরুল , নূরুল কবির , পিনাকী , খালেদ মহিউদ্দিন , কনক সারোয়ার , ইলিয়াস হোসাইন , ভিপি নূরু প্রমুখ হলেন সাহসী হদেশ প্রেমিক আর ৭১ টিভি , শাহারিয়াল কবির , সুলতানা কামাল , অপু উকিল , সুভাষ সিংহ , প্রথম আলো আরও অনেকে স্পষ্ট দালাল !

Mir Tanu  ·

সাংবাদিক ইলিয়াস হোসাইন

৭১ টিভি’তে মাঝে মাঝে তৃতীয় লিঙ্গের মাসুদা ভার্ট্রিদের নাটক দেখতে, ফারজানা রুপা’দের মিথ্যা কে সত্য বানানোর হাস্যকর চেষ্টা দেখতে আমার মতো অনেকেই যায়। তাই সেসব ভিউয়ারদের বাদ দিলে ৪০ হাজার ও টিকবে না….

সাংবাদিক ইলিয়াস হোসাইন

Md. Yousuf Ali

দেশের মানুষ সত্য মিথ্যার পার্থক্য নির্ণয় করা শিখে গেছে,তাই সত্য’কে সমর্থন এবং মিথ্যা’কে বর্জন করা শুরু করছে।

Anwar Hossain

এখন প্রতিটা মানুষই একটা নিউজ ইচ্ছে করলে বিভিন্ন মধ্যমে সে জানতে পারছে , টিভির পর্দার উপরে তার নির্ভর করতে হয়না , এরশাদ বিরোধী আন্দোলন যখন চরমে মানুষ বিবিসি রেডিওতে প্রয়াত সাংবাদিত আতাউস সামাদ এর দেওয়া সংবাদটির উপরে বেশী আস্থা রাখতো , বিটিভির প্রতি মানুষের অনাস্থা ছিল ১০০% বর্তমান বাংলাদেশের মিডিয়ার হাল হকিকত ঐ বিটিভির মতোই, পিনাকী ভূটাচার্ষ্ রা সাধারণত মানুষের প্রতিদিনের সমস্যা নীতিনৈতিকতা, মানুষের মানবাধিকার ও গনতন্ত্রের সংকটের কথা বলছে , আর আমাদের মিডিয়ার ভাই বোনেরা স্যারকে বিব্রতকরে বলছে বেগুন কেন? জ্বীংগে কেন হলনা , এই হল অবস্থা ,

Rashed Hasan Palash

রাজনীতির অলি গলি

ব্যাকরণ ও ক্রিটিক্যাল রাজনীতি বুঝতে হলে অবশ্যই অবশ্যই Pinaki Bhattacharya – পিনাকী ভট্টাচার্য কে পড়তে হবে ll

স্যালুট পিনাকী দা l

AHsan Habib

পিনাকী ভট্টাচার্য অতিরঞ্জিত কথা বলে যা মানুষ আকৃষ্ট করার জন্য । বাস্তবতার সাথে কোন মিল নেই ।

Md Sujon  ·

Follow

দুর্নীতিবাজ পিনাকী ভট্টাচার্য এর কোন নীতির ঠিক নেই ।অপরাধ কর্মকান্ড করে দেশ থেকে বিতাড়িত হয়ে এখন সেই দেশে বসে বসে সরকার এর নামে গালগল্প দিচ্ছে ।

Asanur Rahman

যে চ্যানেলটির কথা উল্লেখ করলেন স্যার, সেটার যারা পরিচিত লোকজন আছে, তাদের আচার-আচরণ দেখলেই তো আর তাদের টকশো বলেন আর যাই বলেন দেখার ইচ্ছে কারোর থাকেনা।এখন মানুষ জন সবাই সবকিছু বুঝতে পারে, শুধু তাঁরাই বুঝতে চাই না কোন এক মহত্তর স্বার্থে।

Abdul Malek

৭১ টিভি ওয়ালা গণমাধ্যাম যে কি পরিমানে বাংলাদেশের গণমাধ্যামের ক্ষতি করেছে তা প্রতীয়মান হচ্ছে তাদের জায়গাটা সামাজিক যোগাযোগ মাধ্যম কিভাবে দখল করেছে আমরা তার বাস্তব প্রমান এখন গ্রামে গঞ্জে চা, মুদি থেকে শুরু সমস্ত জায়গায় মূলধারার গণমাধ্যাম বিলুপ্ত প্রায়ই তাই স্যারকে বলবো এই বিষয়ে একটি বিশদ আলোচনা যেন পত্রিকায় তুলে ধরে

শিমুল  ·

Follow

দেশে গণতন্ত্র আছে ঠিকই কিন্তু আপনারা মুষ্ঠিমেয় কিছু কুচক্রী ব্যাক্তি প্রতিনিয়ত গুজব ছড়িয়ে চলেছেন । আপনাদের উদ্ধেশ্য দেশের মানুষের কাছে পরিষ্কার।সমাজে অশান্তি করা ছাড়া আপনাদের আর কোনো কাজ নেই ।

Sakayot  ·

Follow

ছোট বেলা থেকে শুনে আসছি যে নাচতে না জানলে উঠান বাকা আর ঠিক তাই বিএনপি দলের ক্ষেত্রে ও তাই হইছে ।জনগণ এর সমর্থন না পেয়ে এখন আওয়ামীলীগ সরকার এর নামে দোশারোফ করার জন্য এনিয়ে বিনিয়ে মিথ্যাচার করতেই থাকে ।

Md. Shaifur Rahman  ·

Follow

আপনারা বাংলার জনগণকে হয়রানি করার জন্য এসব অপ-প্রচারে মেতে উঠেছেন এইটা আমরা বুঝি ।এসব মিথ্যা নাটক করে আর যায় হোক জনগণ এর সমর্থন পাবেন না ।

খান মুহাম্মদ রাসেল

স্যার, জনাব পিনাকী আর ৭১ দুজনই স্বার্থবাদী রাজনৈতিক স্বার্থ হাসিলে সীমার মধ্যে ঘুর্নায়মান দেশের স্বার্থে তারা উর্ধ্বে যেতে পারেনি পক্ষান্তরে জনাব খালেদ কিংবা আপনি স্বার্থ নয় দেশ আর দশের জন্য চলেন এবং বলেন ; পার্থক্য এখানেই।

Mostakim Hossain

আমি অস্বীকার করবো না, পিনাকী ভট্টাচার্য ও সাংবাদিক ইলিয়াস হোসাইন একজন খাটি দেশপ্রেমিক মানুষ,তবে আসিফ নজরুল স্যারের এটা কি ধরনের উদাহরণ তা আমার মাথায় আসে না,কারন আমি খেয়াল করেছি বাঙালিরা পরিমনি,হিরো আলমের ভিডিও অনেক ভিউ করে থাকে তাই আমি মনে করি,ভিউ দিয়ে কিছু যায় আসে না,এটাও বলতে চায় যে ৭1একটা দালালি টেলিভিশন।

Md. Shaifur Rahman  ·

Follow

বিএনপি দলের শাসন আমল এর দিন গুলোর কর্মকান্ডের কথা বাংলার মানুষ এখনো ভুলিনি তাই আপনারা যতরকম পাইতারা করেন না কেন জনগণের মন থেকে একে বারে মুছে গেছে বিএনপি দলের নাম আর বিশ্বাস তো নেই বললে চলে ।

Sakayot  ·

Follow

মিথ্যাচার করা দেশের ভাবমূর্তি নষ্ট করা জন্য আর জনগণ কে হয়রানি করার মিথ্যা নাটকে মেতে উঠেছেন বিএনপি দলের নেতারা ।

আসিফ নজরুল

Sakayot  ·

পিনাকী ভট্টাচার্য

পিনাকী ও একাওর টিভির পরিচালক হলো তারেক রহমান এর পেইড এজেট আর এই এজেন্ট বাস্তবায়ন করার জন্য তার প্রতিনিয়ত এইসব অপ-প্রচার করে সামাজিক মাধ্যমে ।

Md Zulker Naine

দালাল কে কেউ পছন্দ করেনা।৭১টিভর যারা অতিথি সাংবাদিক যারা প্রশ্ন করে তাদের বেশিরভাগ এর গ্রহণযোগ্যতা নিম্ম পর্যায়ের।

Muhammad Shoaib

বাংলাদেশে নিজের ট্র্যাকের বাইরে গিয়ে যে দু’জন মানুষ জনপ্রিয় ও সফল তার একজন আপনার মরহুম শ্বশুর হুমায়ুন আহমেদ আর অন্যজন ডা. পিনাকী ভট্টাচার্য।

মোঃতোফাজ্জল হোসেন

আসিফ নজরুল স্যার,পিনাকী ভট্টাচার্য্য,খালেদ মহিউদ্দিন,ড.কণক সরোয়ার’রা দিশেহারা জাতিকে নবদিগন্তের বার্তা দেয়।

স্যালুট স্যার”

Md. Shaifur Rahman  ·

পিনাকী ভট্টাচার্য

আপনারা কখনো জনগণ এর উন্নয়ন এর কথা একে বারে চিন্তা করেন না সব সুমা দেশের ভিতরে বিভ্রান্তি কর পরিবেশ সৃষ্টি করার জন্য অহেথুক মনগড়া সংবাদ প্রচার করেন ।

Md. Enamul Haque

চ্যানেলের তো দোষ নাই, তারা যা শো করে তা তো আগেই সরকার সংশ্লিষ্ট সূত্রগুলোর সাথে পরামর্শ বা দেখাতে হয়।সেখান থেকে পাশ হয়ে আসার পর তখন আমরা দেখি।ওরা কি করবে স্যার?? ওদেরও তো পেট আছে, খাবারের প্রয়োজন, তারা না হয় মিথ্যা বিক্রি করেই জীবিকা নির্বাহ করে !!!!!

Sĸ Rɩɗoƴ Rʌŋʌ  ·

আরও পড়তে পারেন–রাজনীতি কি ? কেন আপনাকে অবশ্যই রাজনীতি করতে হবে- আলানূর হোসাঈন

পিনাকি দাদার ভিডিও দেখতে অনেক মানুষই অপেক্ষমান থাকেন, তবে আপসুষ ৭১ টিভির কোন শু দেখতে মানুষ আগ্রহী নয় পিনাকি দাদা বাংলাদেশের অহংকার সত্য সবসময় পরিষ্কার উনি তা ব্যাখা সহকারে বুজিয়ে দেন।

Billal MD Billal

স্যার আপনি এবং আরো কিছু লেখক আছেন জিনারা শুধু দেশ দেশের মানুষ এর কথা বলে থাকেন এবং দেশের চিন্তা করেন আর আমাদের দেশের কিছু মিডিয়া আছে এরা শুধু এক বেক্তির দালালী করতে ব্যাস্ত

Babor Ajom

71 টিভি চ্যানেল পা চাটা চ্যানেল, ইসলাম বিদ্বেষী চ্যানেল,বিএনপি ক্ষমতায় গেলে 71 টিভি বন্ধ করে দেয়া হবে

Mohiuddin Shaheen

স্যার, মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে মানুষের মন টা সাময়িক কনর্ভাট করা যায়, দিন শেষে মানুষ সত্যটা কে ই গ্রহন করে।

কে কেন দল সেটা তখন গৌণ হয়ে যায়।

Shorab Hossain

একাত্তর টেলিভিশনের যা ভিউ! নিচে মন্তব্য গুলো মনে হয় টিভি কর্তৃপক্ষও দেখে বলে মনে হয়না! তাহলে মিথিলা ফারজানা, মাসুদা ভাট্টিদের হাতে এই টিভিটা ছেড়ে দেওয়া হতো না। মোজো বাবু সামনের দিনগুলোতে কিভাবে এই টিভির পরিচালনা র দায়িত্ব নিবেন সেটিই এখন দেখার বিষয়।

Mosharraf Hossain Cha

এই দেশের মিডিয়া গোলার দূর্ভাগ্য এরা জনগণের pulse সমন্দে ধারাণা নাই বললেই চলে। শুধু মাত্র চাটুকারিতা করে কি আর জনপ্রিয়তা অর্জন করা সম্ভব?

Wahed Khan

পিনাকী টিভিতে প্রোগ্রাম করলে তার ভিউও এরকমই হবে কারণ টিভি এর দর্শক আর সোশ্যাল মিডিয়ার দর্শক এক কথা না

Didar Dhali

পিনাকী স্যার ও সাংবাদিক ইলিয়াস হোসাইন যে কথা গুলো বলেন তা বেশির ভাগ সত্যি হয়ে যায়,

আর একাত্তর ত চাটুকারিতা ছাড়া কিছুই করেন না

Firoj Ahmed Tareq

স্যার সহমত পোষন করলাম আপনার কথায় দালালি যারা করেন তাদের জনপ্রিয়তা কোনদিনই থাকে না সত্যের পক্ষে মানুষ সবসময়ই ।।

Mizan Rahman

লেখাটি এভাবে শেষ হতে পারতো “আইযুব খানের মৌলিক গনতন্ত্রের ইনফিরিয়র ভার্সন চৌর্যিক গনতন্ত্র জনপ্রিয় হয়ে উঠছে শেখ হাসিনার কাছে l”

Jashim Khan

মিথ্যাচার আর গুজবকারীদের ভক্ত একটু বেশিই থাকে আসিফ ষ্যাড় ,মরিয়মের মাকে নিয়ে কি গুজব টা রটাইলেন পরে কিন্ত শরম পাইছেন

Anik Islam

জী স্যার ইলিয়াস হিরো আলোম ওদের ভিউতো আরো বেশি। মানুষ কু- খাদ্য বেশি খায়। তবে ৭১ টিভি সব কিছু কে ছাড়িয়ে।

Kazi Nazrul Islam

আমি Independent television দেখতাম খালেদ মহিউদ্দিন এর রাত ১০ টার বাংলাদেশ দেখতে ।

উনি যাওয়ার পর দেখিনা।

Jahorul Islam

একাত্তর বাহাত্তর, সময়,টমায়,ডিবিসি, সিবিসি যেটাই বলেন জনগণ এদের কথায় কান দেয় না,এদের কথা শুনেও না।

Ahsan Habib Lebu

পিনাকী দাদাকে সামনে থেকে কোনদিন দেখিনি কিন্তু মনে হয় হাজার বছরের চেনা…কত আপন।

Ronim Chowdhury

এদেশে সত্যিটা বলে কয়জন?পিনাকী,আসিফ নজরুল,খালেদ,ইলিয়াস,নুরু ছাড়া কারো কথাই বাস্তবিক কিংবা মনের কথা মনে হয়না।

মোঃ লেটন  ·

সাংবাদিক ইলিয়াস হোসাইন

স্বাধীনতা বিরোধী ,মানবতা বিরোধীদের বংশধর ও বিএনপি জামাত চক্র দুর্নীতি করে একের পর এক চক্রান্ত করেই চলেছে দেশের মধ্যে ।

Mamun Rana

“আপনি পিনাকী কে কেনো গবেষণা করলেন? ওবায়দুল কাদেরকে নিয়ে কেনো নয়? পাবলিকলি কেনো প্রচার করলেন?”