You are currently viewing জুন মাস নিয়ে দেলোয়ার হোসেন সাঈদী ছেলের হৃদয় বিদারক স্ট্যাটাস
দেলোয়ার হোসেন সাঈদী

জুন মাস নিয়ে দেলোয়ার হোসেন সাঈদী ছেলের হৃদয় বিদারক স্ট্যাটাস

বিশ্বনন্দিত মুফচ্ছেরে কুরআন বাংলাদেশের উজ্জল নক্ষত্র আল্লামা দেলোয়ার হোসেন সাঈদী। যাকে কেন্দ্র করে তার পরিবারের যে শোকের মিছিল জুন মাসে শুরু হয়েছিলো তা উল্লেখ করেছেন তার ছোট ছেলে মাসুদ সাঈদী। তিনি তার ফেসবুক পেইজে বেদনা বিয়োগ নিয়ে একটি হৃদয় বিদারক স্ট্যাটাস দিয়েছেন তা হুবহু তুলে ধরা হলো।

এখন তো জুন মাসকেই ভয় লাগতে শুরু করেছে আমার .. ! দেলোয়ার হোসেন সাঈদী

এই জুন মাস এলেই কি যে হয়! একটা না একটা বিপদ, মুসিবত এসেই যায় আমাদের পরিবারে। এখন জুন মাস এলেই মনের ভিতর এক ধরনের আতংক তৈরী হয়। যদিও আল্লাহ তায়ালার সব দিন, সব মাস, সব বছরই এক। কোন দিন, মাস বা বছরই অশুভ নয়। তবুও ইদানিং ভয় লাগা পেয়ে বসেছে আমাকে!

আরও পড়তে পারেন–বন্ধু নির্বাচনে ইসলাম কী বলে?

আজ থেকে ১৩ বছর আগে ২০১০ সালের #২৯_জুন আমার পরম শ্রদ্ধেয় পিতা আল্লামা সাঈদী (হাফিজাহুল্লাহ)কে আওয়ামী সরকার রাজনৈতিক রোষানলে গ্রেফতার করে। টানা ৪১ দিন তাকে রিমান্ডে রেখে সরকার অন্যায় ও অবৈধভাবে শারিরীক মানসিক নির্যাতন করে ঘৃন্য এক ইতিহাস সৃষ্টি করে। সেই থেকে আজ ১৩টি বছর আব্বা বিনা অপরাধে অন্ধকার কারাগারে মানবেতর জীবন যাপন করছেন।

আজ থেকে ১১ বছর আগে ২০১২ সালের #১৩_জুন আমার কলিজার টুকরা বড় ভাই মাওলানা রাফীক বিন সাঈদী আওয়ামী সরকারের বানানো ট্রাইবুনালে আমাদের পিতা আল্লামা সাঈদীর বিরুদ্ধে সরকারের সাজানো নিকৃষ্ট সব মিথ্যাচার সহ্য করতে না পেরে আদালত প্রাঙ্গনেই হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। আব্বার সাময়িক অনুপস্থিতিতে আমাদের সকলের অভিভাবক ছিলেন তিনি। তার এই চলে যাওয়াটা আমাদের পরিবারের জন্য কতো যে কষ্টের তা বোঝানোর ভাষা আমার জানা নাই।

আজ থেকে ৫ বছর আগে ২০১৮ সালের #১৮_জুন আমার শ্রদ্ধেয় ছোট চাচা হুমায়ুন কবির সাঈদী হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। সুস্থই ছিলেন তিনি। ইন্তেকালের কিছুদিন আগে হঠাৎ করেই অসুস্থ হয়ে পরলেন। এরপর কোনকিছু বুঝে ওঠার আগেই মহান মাবুদের ডাকে চলে গেলেন তিনি সকলকে কাঁদিয়ে।

আজ থেকে ২ বছর আগে ২০২১ সালের #৮_জুন আমার নাতিটা ইন্তেকাল করেছে। আমার শ্রদ্ধেয় বড় ভাই রাফীক সাঈদীর ছোট মেয়ে ইশরাত লুবায়না সন্তান সম্ভবা ছিলো। লুবায়না আল্লাহর মেহেরবানীতে পরিপূর্ণ সুস্থই ছিলো। তার সন্তানটা ইন্তেকালের দিনের এক সপ্তাহ পরেই দুনিয়াতে আসার কথা ছিলো। কিন্তু মহা পরাক্রমশালী আল্লাহ তায়ালার পরিকল্পনা তো ভিন্ন। দুনিয়ার আলো দেখার আগেই ২ বছর আগে বাচ্চাটি মায়ের পেটেই ইন্তেকাল করে।

ইয়া রব .. ! দেলোয়ার হোসেন সাঈদী

আমাদের পরিবারের উপর থেকে আর কোন পরীক্ষা তুমি নিও না। যে কষ্টে আমরা আছি তা সইবার শক্তি তুমি আমাদেরকে দাও। আমাদের পরিবারের সকলকে তুমি নেক হায়াত দাও। সকলকে হেফাজতে রাখো। ঈমানের সাথে রাখো। আমাদের সকল কষ্ট তুমি দয়া করে দূর করো। তুমি আমাদের সকল নেক কামনা বাসনা পূরণ করো। তুমি দয়া করে আল্লামা সাঈদীকে নেক হায়াত দান করো, তার মুক্তির ফায়সালা করে দাও আর আমাদের সম্মানিত পিতাসহ তুমি আমাদেরকে দুনিয়া ও আখেরাতে সম্মানিত করো ও উত্তম বিনিময় দান করো।

আমিন। আমিন ইয়া রব।

Masood Sayedee

(সাবেক উপজেলা চেয়ারম্যান)

ট্যাগ: দেলোয়ার হোসেন সাঈদী , দেলোয়ার হোসেন সাঈদীর ওয়াজ , সাঈদীর ওয়াজ , সাঈদীর , সাঈদী , আল্লামা দেলোয়ার হোসেন সাঈদী , সাঈদী সাহেবের ওয়াজ , গোলাম সারোয়ার সাঈদী ,দেলাওয়ার হোসাইন সাঈদী , দেলোয়ার হোসেন সাঈদীর বর্তমান অবস্থা ২০২২ , দেলোয়ার হোসেন সাঈদীর ছবি , দেলোয়ার হোসেন সাঈদীর , দেলোয়ার হোসেন সাঈদীর বর্তমান অবস্থা , মাওলানা দেলোয়ার হোসেন সাঈদী , আল্লামা সাঈদী , সাঈদীর ছবি , দেলোয়ার হোসেন সাঈদী কি মারা গেছে , দেলোয়ার হোসেন সাঈদীর শিক্ষাগত যোগ্যতা , সাঈদী সাহেব ওয়াজ মাহফিল দেলোয়ার হোসেন সাঈদী. , সাঈদী নামের অর্থ কি , দেলোয়ার হোসেন সাঈদীর বয়স কত , দেলোয়ার হোসেন সাঈদীর জীবনী , দেলোয়ার হোসেন সাঈদীর বক্তব্য, দেলোয়ার হোসাইন সাঈদী , দেলোয়ার হোসেন সাঈদীর বাড়ি কোথায় সাঈদী সাহেবের ছবি , আল্লামা সাঈদীর ছবি , মাওলানা সাঈদী , দেলোয়ার সাঈদী , মাসুদ সাঈদী , দেলোয়ার হোসেন সাঈদী , দেলোয়ার হোসেন সাঈদী এখন কোথায় , দেলোয়ার হোসেন সাঈদীর পিক , আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী , শামীম সাঈদী সাঈদীর মুক্তি কবে , দেলোয়ার হোসেন সাঈদী পিক , দেলোয়ার হোসেন সাঈদী জন্ম তারিখ , আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীর ছবি , গোলাম সারোয়ার সাঈদী ছবি , দেলাওয়ার হোসাইন সাঈদী naseem sayedee ,